মেনু নির্বাচন করুন

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
হরিপুর জমিদার বাড়ি

নাসিরনগর সদর হইতে প্রায় ১৪/১৫ কি: দক্ষিণ পূর্বে মাধবপুর যাওয়ার পথে হরিপুর ইউনিয়নের হরিণবেড়ে অবস্থিত। সড়ক পথে যে কোন যানবাহনে যাওয়া যায়।

নবাব স্যার সৈয়দ সামছুল হুদার বাস ভবন

নাসিরনগর সদর হতে ৬ কিলো: দক্ষিণে চৈয়ারকুড়ি বাজার। চৈয়ারকুড়ি বাজার হতে ২কিলো: পশ্চিমে গোকর্ণ হাই স্কুল। হাই স্কুল সংলগ্ন নবাব স্যার সৈয়দ সামছুল হুদার বাস ভবন।

গুনয়াউক বাগান বাড়ি

ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে সিএনজি নিয়ে যাওয়া যায় ।

হযরত ডেংগু শাহ( র:) এর মাজার শরীফ

কিভাবে যাওয়া যায়অবস্থানহরিপুর জমিদার বাড়িনাসিরনগর সদর হইতে প্রায় ১৪/১৫ কি: দক্ষিণ পূর্বে মাধবপুর যাওয়ার পথে হরিপুর ইউনিয়নের হরিণবেড়ে অবস্থিত। সড়ক পথে যে কোন যানবাহনে যাওয়া যায়।নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নে অবস্থিতনবাব স্যার সৈয়দ সামছুল হুদার বাস ভবননাসিরনগর সদর হতে ৬ কিলো: দক্ষিণে চৈয়ারকুড়ি বাজার। চৈয়ারকুড়ি বাজার হতে ২কিলো: পশ্চিমে গোকর্ণ হাই স্কুল। হাই স্কুল সংলগ্ন নবাব স্যার সৈয়দ সামছুল হুদার বাস ভবন।নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নে অবস্থিত।কচুয়া মাজারনাসিরনগর থেকে নৌকা দিয়ে চাতলপাড় বাজার....পশ্চিম দিকে পায়ে হেটে কচুয়া মাজার সরাইল থেকে নৌকা দিয়ে চাতলপাড়.....চাতলপাড় থেকে কচুয়া ভৈরব থেকে নৌকা/ দিয়ে চাতলপাড় লাখাই থেকে নৌকা দিয়ে চাতলপাড়চাতলপাড় ইউনিয়নজয়কুমার জমিদার বাড়ীবুড়িশ্বর থেকে পায়ে হেটে মাত্র ১০ মিনিটে ঐ জমিদার বাড়ীতে যাওয়া যায়৤ এছাড়া বুড়িশ্বর ইউনিয়নের যেকোন যায়গা থেকে যানবাহন দ্বারা যাওয়া যায়৤ শুধু গংগানগর থেকে নৌ পথে যেতে হয়৤বুড়িশ্বর গ্রামের উত্তর পাশে একেবারে শেষ ‍সীমান্তে এই বাড়ি অবস্থিত৤গুনয়াউক বাগান বাড়িব্রাহ্মণবাড়িয়া শহর থেকে সিএনজি নিয়ে যাওয়া যায় ।গুনিয়াউক ইউনিয়ন ,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াহযরত (রা:) ডেংগু শাহ এর মাজার শরীফনাসিরনগর ও মাধবপুর উপজেলা হইতে সিএনজি যোগ।নাসিরনগর উপজেলার অন্তর্গত হরিপুর গ্রামে।হযরত সৈয়দ ‘ম’ আলী (রহঃ) মাজার শরীফ।হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা হতে সি,এন,জি,অটোরিক্সা এবং যে কোন যানবাহনে চড়ে এই স্থানে আসা যায়। ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা হতে যে কোন যানবাহনে গুনিয়াউক আসা যায়।গুনিয়াউক ইউনিয়ন ,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া



Share with :

Facebook Twitter